1. m.a.roufekhc1@gmail.com : alokitokha :
পানছড়ির তালুকদার পাড়ায় হেলে পড়েছে বৈদ্যুতিক পিলার- ভয়াবহ দুর্ঘটনার সম্ভাবনা - আলোকিত খাগড়াছড়ি

পানছড়ির তালুকদার পাড়ায় হেলে পড়েছে বৈদ্যুতিক পিলার- ভয়াবহ দুর্ঘটনার সম্ভাবনা

  • প্রকাশিতঃ সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০
পানছড়ি প্রতিনিধিঃ
খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার তালুকদার পাড়া গ্রামের  সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে বৈদ্যুতিক পিলার হেলে পড়েছে। ফলে যেকোনো সময় ভয়াবহ দুর্ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে।
পিলারটির অধিকাংশই সোজা থেকে বাঁকা হয়ে পড়েছে। পিলারটি জীর্ণ হওয়ায় যে কোনো সময় তা ভেঙে পড়ে পথচারি ও স্কুল ছাত্র ছাত্রীদের জীবন হানি ঘটাতে পারে বলে আশঙ্কা প্রকাশ করছে স্থানীয় এলাকাবাসী।
এছাড়া বৈদ্যুতিক পিলারটির বিভিন্ন অংশ ফেটে গেছে। বড় বড় গর্ত হয়েছে। এই পিলারটি বড় ধরনের ঝড় হলে মাটিতে ভেঙে পড়তে পারে।
তালুকদার পাড়া এলাকার বাসিন্দা সুমন সাহা বলেন, আজ দীর্ঘ মাস ধরে পিলারটি এভাবে হেলে পড়ে রয়েছে। যেকোনো সময় পিলারটি থেকে তাড় ছিড়ে মাটিতে পড়ে যাওয়ার আশঙ্কা রয়েছে। আমি বিষয়টি  বিদ্যুত বিভাগকে জানালেও তারা তাতে কর্ণপাত করেন নি।
তালুকদার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কুলসুমা আক্তার বলেন, এই জীর্ণ হেলে পড়া পিলারটি খুবই বিপদজনক অবস্থায় রয়েছে। যেকোনো সময় ভয়াবহ দুর্ঘটনার আশঙ্কা করছি আমরা। আমি নিজে বিষয়টি নিয়ে বেশ কয়েকবার বিদ্যুত বিভাগকে জানিয়েছি। তারা দ্রুত ব্যবস্থা নেবে বলে আশ্বাস দিয়েও আজও কোন পদক্ষেপ নেননি।
পানছড়িতে সদ্য যোগদান করা বিদ্যুতের প্রকৌশলী অফিসার সুভাষ কান্তি চৌধুরী বিষয়টি দ্রুত সমাধান করার আশ্বাস প্রদান করেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ